Monday, July 14, 2008

বাদল রাতে, একা একা



বাইরে অঝর বর্ষন, বর্ষা কালের রাত গুলো জেগে থাকার জন্যে চমতকার। একা একা জেগে মুভি দেখা, চ্যাট করা কিংবা বিছানায় আলতো শুয়ে বই পড়তে মজাই লাগে। আজকে রাতে বাইরে বৃষ্টি হচ্ছে ঠিকই কিন্ত এটা প্যাচ প্যাচে বৃষ্টি, মজাদার কোনো ছন্দ নেই তাতে, ম্যাড়ম্যাড়ে রবীন্দ্র সঙ্গিত।




আজকে কম্পিউটার ঠিক হয়েছে। কিন্ত ভালো লাগছে না। কিছুই নাই করার মতো বা লিখার মতো। পড়শু সকালে বিরিশিরি যেতে পারি, যদি যাওয়া হয় তাহলে হয়তো লিখার মতো কিছু পাওয়া যাবে। সাথে যাবার কথা আলেন এর, কিন্ত ওর নাকি অনেক জ্বর। পড়শু দিনের আগে সুস্থ হয়ে উঠতে পারলে যাবে। আর আছে ঘোড়া। কিন্ত ঘোড়া অতি চালাক। ওর উপরে বিস্বাস নাই। আর ও আগে থেকে বলতেছে ওর কাছে নাকি টাকা নাই, আমাকে সামলাতে বলতেছে, ব্যাপারটা আমার ভালোলাগতেছে না। শালা ফটকাবাজ।




যাই হোক, কিছু লিখতে ইচ্ছা হচ্ছে ব্লগে। আমার নিজের কিছু হয় নাই। তাই কিছু নিউজ দিয়ে দিলাম।


Miss Universe 2008


মিস ইউনিভার্স ২০০৮ সিলেক্টেড হয়েছে মিস ভেনিজুয়েলা। মিস আমেরিকা ছিল টপ ফেভারিট। কিন্ত মিস ইউনিভার্স কম্পিটিশনের লাস্ট দিনে অনেক গুলো কম্পিটিশনের শেষ দিনে অনেক গুলো কম্পিটিশন হয় যেমন ইন্টারভিউ আরো কি কি জানি। ওখানে গাউন কম্পিটিশনে গাউন পরে ক্যাটওয়াক করার সময় মিস আমেরিকা আছাড় খেয়ে ধপাস। এই চান্সে মিস ভেনেজুয়েলা চ্যাম্পিয়ান হয়ে গেছে। মিস ইউনিভার্স বা মিস ওয়ার্ল্ডদের নাম খুব কম জনে জানে, সবাই দেশের নামে পরিচিতি পায়। নেটে খুজেও এবারের চ্যাম্পিয়ানের নাম বের করতে পারলাম না। ছবিতেও নাম নাই।




Mohammad asif, again in drugs


মোহাম্মাদ আসিফ আবার ধরা খাইলো ড্রাগ কেলেঙ্কারীতে। আগে একবার ইংল্যান্ডে শোয়েব আখতারের সাথে গাজা নিয়ে ধরা খাইছিলো। পরে পাকিস্তান ক্রিকেট বোর্ড আরেকবার টুরের মধ্যে থেকে আসিফ আর শোয়েব আখতারকে ফিরিয়ে নিয়ে আসছিলো, কারণ পিসিবির ড্রাগ টেস্টে দুজনেই ধরা পরছিলো। কিছুদিন আগে এশিয়া কাপের আগে আগে দুবাইতে ড্রাগ নিয়ে ধরা পরলো। সেই নিষেধাজ্ঞা থেকে ফিরে আসার আগেই আবার ধরা। ইন্ডিয়ার আইপিএল লিগের সময় লীগ কমিটি ১৪ জন প্লেয়ারকে র‌্যান্ডমলি বেছে নিয়ে তাদের মুত্র নমুনা পাঠায় সইজারল্যান্ডের একটা ল্যাব এ। ওদের রিপোর্টে আসিফ ধরা পরলো আবার। দেখি কোথাকার জল কোথায় গড়ায়।


No comments: